24 C
Bangladesh
Wednesday, December 7, 2022
Home জাতীয় অপরিচিত কাউকে সন্দেহজনক মনে হলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানান : আইজিপি

অপরিচিত কাউকে সন্দেহজনক মনে হলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানান : আইজিপি

indexঅপরিচিত কাউকে সন্দেহজনক মনে হলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানানোর আহবান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি)এ কে এম শহীদুল হক।
তিনি আজ শনিবার বান্দরবানের মিলনছড়ি পুলিশ রিসোর্ট এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, বান্দরবান জেলা পুলিশ সুপার মিজানুর রহমান,রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসানসহ পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।
আইজপি বলেন,জঙ্গি দমনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। একই সঙ্গে সামাজিক আন্দোলন গড়ে তুললে দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব। এক্ষেত্রে অপরিচিত কাউকে সন্দেহজনক মনে হলে পুলিশকে জানাতে হবে।
এক প্রশ্নের জবাবে পুলিশ প্রধান বলেন, মিয়ানমারের রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন’র (আরএসও) ব্যাপারে পুলিশের কাছে তেমন কোনো তথ্য নেই। এরপরও বাংলাদেশের জঙ্গিদের সঙ্গে আরএসও কোনো যোগাযোগ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
আইজিপি বলেন,পার্বত্যাঞ্চলের সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রায়ই সময় পুলিশ অভিযান পরিচালনা করে।
মিলনছড়ি পুলিশ রিসোর্ট এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে আইজিপি বিকেলে শহরের নিকটবর্তী পর্যটন কেন্দ্র নীলাচল পরিদর্শন করতে যান BSS।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

রূপকথার ট্রাইব্রেকারে স্পেনকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে মরক্কো

এ যেন রূপকথার গল্প। সাবেক বিশ চ্যাম্পিয়ন স্পেনকে হারিয়ে প্রথমবারের মতো এবং এবারের বিশকাপের আফ্রিকার প্রথম দল হিসেবে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে...

রামোসের হ্যাট্টিকে ১৬ বছর পর কোয়াটার্র ফাইনালে রোনালদোর পতুর্গাল

স্ট্রাইকার গনসালো রামোসের হ্যাট্টিকে  সুইজারল্যান্ডকে বড়  ব্যাবধানে  হারিয়ে কাতার বিশকাপের কোয়াটার্র ফাইনাল নিশ্চিত করেছে  পতুর্গাল। টুর্নামেন্টে আজ শেষ ষোলোর...

বাংলাদেশ এখন আদর্শ বিনিয়োগের কেন্দ্র : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিনিয়োগের জন্য বিশ্বের সবচেয়ে আদর্শ স্থান হিসেবে বর্ণনা করে পারস্পরিক সুবিধার্থে বৃহত্তর বিদেশী ও স্থানীয় বিনিয়োগ কামনা করেছেন।তিনি...

নাসার ওরিয়ন মহাকাশযান ফিরতি পথে, রোববার প্রশান্ত মহাসাগরে অবতরণ 

নাসার ওরিয়ন স্পেসশিপ চাঁদের কাছাকাছি দূরত্ব দিয়ে আবর্তন করেছে এবং পৃথিবীতে ফিরে আসার জন্য সোমবার মহাকর্ষ নির্দেশিত পথে আর্টেমিস-১ মিশনের উদ্দেশ্যে যাত্রা...

Recent Comments