22 C
Bangladesh
Thursday, December 1, 2022
Home খেলা আইপিএলে প্রথম মুখোমুখি সাকিব বনাম মুস্তাফিজ

আইপিএলে প্রথম মুখোমুখি সাকিব বনাম মুস্তাফিজ

Shakib-Mostafiz-lrg20160415224911ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বা আইপিএলের খেলায় আজ মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দ্রাবাদ। কলকাতা নাইট রাইডার্সের সাকিব এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মুস্তাফিজ আইপিএলে প্রথম মুখোমুখি হয়ে খেলবেন দুই দেশী।

ইতিমধ্যেই প্লে-অফ নিশ্চিত করেছে মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রবাদ এবং তাদের লক্ষ্য হলো শীর্ষ দুইয়ে থেকে সরাসরি কোয়ালিফায়ার ম্যাচ খেলা।

অন্যদিকে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্সের প্লে-অফ নিশ্চিত করতে আজ জয়ের বিকল্প নেই।

আর গ্রুপ পর্বে এমন ম্যাচেই মুখোমুখি হচ্ছে বাংলাদেশের দুই তারকা খেলোয়াড় মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসান।

সানরাইজার্স হায়দ্রাবাদ ডেভিড ওয়ার্নারের ব্যাটিংয়ের পাশাপাশি মুস্তাফিজের বোলিংয়ের ওপরও নির্ভর করবে বলে মনে করছেন বিশ্লেষকেরা।

এবারের আসরে সাকিব আল হাসানের পারফরম্যান্স খুব একটা ভালো না হলেও প্রথমবার আইপিএল খেলতে আসা মুস্তাফিজ তাঁর বোলিং অ্যাকশান দিয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন।

১৩ ম্যাচ খেলে ১৫ উইকেট নিয়ে আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারিদের তালিকায় মুস্তাফিজের নাম আছে ষষ্ঠ স্থানে। গড় ইকোনমি রেট ৬.৬১। এক ইনিংসে ১৬ রান দিয়ে ৩টি উইকেট শিকার করা ছিল আইপিএলে মুস্তাফিজের সেরা ইনিংস।

অন্যদিকে অলরাউন্ডার সাকিব আল হাসান এবার ব্যাটে-বলে সুবিধা না করতে পারলেও গত ৮ই মে গুজরাট লায়নসের বিপক্ষে খেলেছিলেন ৬৬ রানের অপরাজিত ইনিংস। সব মিলিয়ে ছয় ইনিংস ব্যাটিং করে সংগ্রহ করেছেন ১০৭ রান। আর আট ইনিংসে বোলিং করে ৪টি উইকেট নিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাংলাদেশ সব সময় ভারতের নিকট থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় : ভার্মা

বাংলাদেশে নবনিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা আজ বলেছেন, প্রতিবেশী দেশগুলোর জন্য একটি নীতি থাকায় বাংলাদেশ সবসময় ভারতের নিকট থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায়।তিনি...

ইরানকে হারিয়ে গ্রুপ রানার্স-আপ হয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র

স্ট্রাইকার ক্রিস্টিয়ান পুলিসিচের একমাত্র গোলে ইরানকে হারিয়ে কাতার বিশ^কাপের শেষ ষোলোতে নাম লেখালো যুক্তরাষ্ট্র। আজ গ্রুপ-বি’তে শেষ রাউন্ডের ম্যাচে ইরানের বিপক্ষে  ১-০...

ঘানার বিপক্ষে ম্যাচ শেষে লাল কার্ড পেলেন দক্ষিণ কোরিয়ান কোচ বেনটো

ঘানার বিরুদ্ধে সোমবার –এইচ গ্রুপে ৩-২ গোলের পরাজয়ের ম্যাচটিতে শেষ বাঁশি বাজার সাথে সাথে প্রতিবাদ করায় রেফারি এন্থনি টেইলর দক্ষিণ কোরিয়ান কোচ...

ইকুয়েডরকে হারিয়ে শেষ ষোলোতে সেনেগাল

গ্রুপ-এ’র শেষ রাউন্ডের ম্যাচে আজ ইকুয়েডরকে ২-১ গোলে হারিয়ে কাতার বিশ^কাপের শেষ ষোলো নিশ্চিত করেছে সেনেগাল। বিশ^কাপের মঞ্চে এই নিয়ে দ্বিতীয়বার গ্রুপ...

Recent Comments