27 C
Bangladesh
Thursday, February 9, 2023
Homeজাতীয়ইসিতে বিএনপির প্রতিনিধি দল

ইসিতে বিএনপির প্রতিনিধি দল

downloadদেশের ৩৪ জেলার ৭৩৪ ইউনিয়ন পরিষদে একযোগে ভোটগ্রহণ শেষ হওয়ার পর নির্বাচন কমিশনে গেছে বিএনপির একটি প্রতিনিধি দল। আজ মঙ্গলবার বিকেলে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে যায়।

বিকেল সাড়ে ৪টায় প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে বৈঠকে বসে।

প্রতিনিধি দলে রয়েছেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ক্যাপ্টেন সুজা উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুল হক চৌধুরী, যুগ্ম সম্পাদক শাজাহান মিয়া এবং নির্বাহী কমিটির সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন।

এর আগে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান এনটিভি অনলাইনকে জানান, দেখা করার জন্য আজ সকাল সাড়ে ৯টার দিকে আমরা সিইসির কাছে সময় চেয়েছিলাম। কিন্তু তিনি তখন সময় না দিয়ে ভোট শেষ হওয়ার আধা ঘণ্টা পর সময় দিয়েছেন।

আজ সকাল ৮টায় ৩৪ জেলায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। এবারই সারা দেশে প্রথমবারের মতো দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে দেশের বিভিন্ন স্থান থেকে নানা সহিংসতা, ব্যালট বাক্স ছিনতাই, গুলি বর্ষণ, মারপিট, হামলা ও কেন্দ্র দখলের খবর পাওয়া গেছে।

নির্বাচনের আগের দিনই এসব সহিংসতার আশঙ্কা করেছিল নির্বাচন কমিশন। গতকাল সোমবার ভোটপূর্ব সর্বশেষ সংবাদ সম্মেলনে নির্বাচনী সহিংতা নিয়ে শঙ্কা প্রকাশ করেন সিইসি কাজী রকিবউদ্দিন আহমেদ। তিনি খোলাখুলিই বলেন, ‘নির্বাচনী সহিংসতা আমরা কমিয়ে আনতে পারছি না। কারণ অন্যান্য ডিপার্টমেন্টের কাছ থেকে কাঙ্ক্ষিত সহযোগিতা পাচ্ছি না।’

সিইসি আরো বলেন, ‘কোনো কেন্দ্রে ভোট কারচুপি ও সহিংসতা হলে ওই কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত ভোটগ্রহণ কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়ী হবেন।’ NTV

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_imgspot_imgspot_img

Most Popular

spot_imgspot_imgspot_imgspot_img

Recent Comments