27 C
Bangladesh
Thursday, February 9, 2023
Homeখেলাক্রিকেটার শেন ওয়ার্নের মাথায় অ্যানাকোন্ডার কামড়

ক্রিকেটার শেন ওয়ার্নের মাথায় অ্যানাকোন্ডার কামড়

2016-Cricket-T20-Asia-Cup-Schedule-–-Announcedক্রিকেট কিংবদন্তী শেন ওয়ার্নে এক রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে মজা করতে গিয়েছিলেন বাক্সবন্দি সাপেদের বাক্সে মাথা ঢুকিয়ে। কিন্ত সেটা আর মজা রইল না। এক অ্যানাকন্ডা বীভত্স রকমের কামড় বসিয়েছে ক্রিকেটারের মাথায়।

ক্রিকেট কিংবদন্তী চিরকাল ভয় পান সাপেদের।কিন্তু অস্ট্রেলিয়ায় আয়োজিত এক রিয়েলিটি শোয়ে অংশ নিতে গিয়েছিলেন শেন ওয়ার্ন। শোয়ের নামই হল আই অ্যাম সেলিব্রিটি….গেট মি আউট অফ হেয়ার। সেখানে অংশ নেওয়ার জন্যেই এই বিপজ্জনক কাজটি করতে উত্সাহী হন ক্রিকেট তারকা।
এই রিয়েলিটি শোয়ের হোস্ট ডক্টর ক্রিস ব্রাউন শেনকে আগেই সাবধান করেছিলেন মাথায় ও মুখের ওপর ইঁদুর জড়িয়ে বাক্সে মুখ ঢোকালে সাপেরা তাঁকেই তাদের পরবর্তী খাবার ভেবে ভুল করবে।

বাক্সের মধ্যে অ্যানাকোন্ডা, র‍্যাট স্নেক এবং কর্ন স্নেক রাখা ছিল।তারমধ্যে একটা বাচ্চা অ্যানাকন্ডা ছিল। যে বিষাক্ত না হলেও মারাত্মক আক্রমণাত্মক। সেই বাচ্চা অ্যানাকন্ডাই শেন-এর মাথায় আঘাত করে।

অ্যানাকন্ডার পিছন দিকে মুখ করে থাকা ১০০টি দাঁত আছে। সেই সাপের এক কামড়ই যেন মনে হয় শরীরে ১০০টি ছুঁচ বেঁধানোর সমান, জানিয়েছেন ওই রিয়েলিটি শোয়েরই এক আয়োজক।সেই অ্যানাকন্ডাই কামড় বসায় শেনের মাথায়।
তবে এই দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ওয়ার্নেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুরু হয় চিকিত্সা। আপাতত তাঁর মাথায় কামড়ের কিছু চিহ্ন আছে। তবে এখন চিকিত্সকদের তত্ত্বাবধানে থাকবেন ক্রিকেট তারকা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_imgspot_imgspot_img

Most Popular

spot_imgspot_imgspot_imgspot_img

Recent Comments