27 C
Bangladesh
Tuesday, December 6, 2022
Home নির্বাচিত নতুন করে আলোচনা-সমোলোচনায় বলিউড নয়, হলিউডের প্রিয়াঙ্কা

নতুন করে আলোচনা-সমোলোচনায় বলিউড নয়, হলিউডের প্রিয়াঙ্কা

Priynkaবলিউডের প্রথম প্রতিনিধি হিসেবে অস্কারের মঞ্চে গিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অস্কার মঞ্চে প্রিয়ঙ্কা চোপড়ার লুক, পোশাক, মেকআপ সবকিছুই সমালোচকদের নজর কেড়েছে। রেড কার্পেটে প্রিয়ঙ্কার পোশাক, সকলের প্রশংসা কুড়িয়েছে। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে প্রিয়ঙ্কা লেবানিস ফ্যাশন ডিজাইনার জুহার মুরাদের সাদা গাউন পড়েছিলেন, সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছিল ৮মিলিয়ন ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় পাঁচ কোটি টাকার  হীরের গয়না। মঞ্চে তিনি উঠেছিলেন হলিউড তারকা লিভ স্ক্রেইবারের সঙ্গে। তবে প্রিয়ঙ্কা পুরস্কার মঞ্চে উপস্থিত সকলকে মন্ত্রমুগ্ধ করে দিয়েছিলেন।

৮৮তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে অন্যতম উপস্থাপক ছিলেন প্রিয়ঙ্কা। সেখানেই তাঁর সাদা গাউন, গয়না সবকিছুই নজর কেড়েছে। দিন কয়েক আগেই ‘কোয়ান্টিকো’র জন্যে পিপিলস চয়েস অ্যাওয়ার্ড পান পিসি। আপাতত তিনি ব্যস্ত রয়েছেন দেওয়ানে জনসন-এর ‘বেওয়াচ’-এর শ্যুটিং নিয়ে। অস্কার মঞ্চ থেকে পিসি সোজা উড়ে গেছেন শ্যুটিং স্পটে।

গত ২৯ ফেব্রুয়ারী তাঁর প্রথম পদক্ষেপেই অস্কারের মঞ্চ থেকে সারা দুনিয়া পিগি চপস-এর উচ্ছ্বসিত প্রশংসায় মুখরিত। প্রাক্তন বিশ্বসুন্দরী ৩৩ বছরের প্রিয়ঙ্কা যিনি গত বছরই এবিসি থ্রিলার ‘কোয়ান্টিকো’য় তাঁর সাহসী অভিনয়ের জন্যে নজর কেড়েছিলেন। এই বছর অস্কার মঞ্চে তাঁর জুহারি মুরাদের সাদা স্ট্র্যাপলেস গাউন, সঙ্গে সামান্য মেক-আপ ও হীরের গয়না বলিউড থেকে হলিউড সমস্ত ফ্যাশন ডিজাইনার ও প্রিয়ঙ্কার সহকর্মীদের প্রশংসা কুড়িয়েছে।

জাতীয় পুরস্কার জয়ী ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লা টুইট করে বলেন ‘অসাধারণ লাগছে তোমায় প্রিয়ঙ্কা। তোমার এই সাফল্যের জন্যে তোমাকে অনেক অভিনন্দন, ভাল থেকো’।

একই মত ফ্যাশন ডিজাইনার মনীশ মলহোত্রা, অভিনেতা অনুপম খের এবং কমল হাসানের। জুহারি মুরাদের অফিসিয়াল মডেল সোফি চৌধুরীর দাবি, অস্কার নিয়ে এবার তেমন উচ্ছ্বসিত ছিলাম না, কিন্তু প্রিয়ঙ্কার উপস্থিতি সবকিছু মুছে, দাগ কেটে দিয়েছে সকলের হৃদয়ে।

জানুয়ারিতেই ‘কোয়ান্টিকো’তে তাঁর অভিনয় পিপিলস চয়েস অ্যাওয়ার্ডের শিরোপা পাইয়ে দিয়েছিল অভিনেত্রীকে। এবার প্রিয়ঙ্কা প্রশংসা পেলেন অস্কারের মঞ্চে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

জাপানিজ অর্থনৈতিক অঞ্চলের কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে বাংলাদেশ বিশেষ অর্থনৈতিক অঞ্চল (বিএসইজেড) কার্যক্রমের উদ্বোধন করেছেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে...

টাইব্রেকারে জাপানকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়া

ক্রোয়েশিয় গোল রক্ষক ডোমিনিক লিভাকোভিচের বীরোচিত পারফর্মেন্সে টাইব্রেকারে জাপানকে ৩-১ গোলে হারিয়ে কাতার বিশ^কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে গত আসরের রানার্সআপ ক্রোয়েশিয়া। জাপানের...

দক্ষিণ কোরিয়াকে বিধ্বস্ত করে কোয়ার্টার ফাইনালে নেইমারের ব্রাজিল

দক্ষিণ কোরিয়াকে বিধ্বস্ত করে কাতার বিশ^কাপের কোয়ার্টার ফাইনালে উঠলো পাঁচ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। এর মাধ্যমে ১৯৯০  পর বিশ^কাপের সবগুলো আসরের কোয়ার্টার ফাইনাল...

কক্সবাজারে ৪ দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ-২০২২ শুরু হচ্ছে কাল

বাংলাদেশসহ ২৮টি দেশের নৌবাহিনী ও উপকূলীয় সংগঠনগুলোর অংশগ্রহণে চার দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ (আইএফআর)-২০২২ আগামীকাল মঙ্গলবার ইনানিতে শুরু হচ্ছে।বাংলাদেশ নৌবাহিনীর ওয়েবসাইটে বলা...

Recent Comments