27 C
Bangladesh
Wednesday, December 7, 2022
Home জাতীয় বাংলার রাজাকার মুক্ত না হওয়া পর্যন্ত সমন্বয় পরিষদের আন্দোলন চলবে; শাজাহান খান

বাংলার রাজাকার মুক্ত না হওয়া পর্যন্ত সমন্বয় পরিষদের আন্দোলন চলবে; শাজাহান খান

521শ্রমিক -কর্মচারী- পেশাজীবী -মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের সভাপতি ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যতদিন পর্যন্ত স্বাধীন বাংলাদেশ রাজাকার মুক্ত না হবে ততোদিন পর্যন্ত সমন্বয় পরিষদের আন্দোলন চলবে।

মন্ত্রী বুধবার মতিঝিলের পূর্বাণী হোটেলের সামনে শ্রমিক -কর্মচারী- পেশাজীবী -মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী পূর্ব সমাবেশে সভাপতি’র বক্তব্যে এ কথা বলেন।
সমাবেশে বক্তব্য রাখেন শীরিন আক্তার এম পি, মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা ওসমান আলীও সমন্বয় পরিষদের সদস্য সচিব মালেক মিয়া।
উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মিয়া, এমদাদ হোসেন মতিন, কামরুল আলম সবুজ, কামাল উদ্দিন, মোখলেছুর রহমান, কবির আহাম্মেদ খান, ফরিদুজ্জামান খান, মহসিন ভূঞা, ওসমান গনিসহ প্রমূখ নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে একটি র‌্যালি পূর্বানী হোটেলের সামনে থেকে শুরু হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। মন্ত্রী শাজাহান খান র‌্যালীতে নেত্বৃত দেন ।
তিনি বলেন, বেগম জিয়া ২০১৫ সালে বাংলাদেশে পাকিস্তানীদের পরামর্শে এক সন্ত্রাসের রাজত্ব কায়েম করে ছিলেন। তিনি পেট্রোল বোমা মারার নির্দেশ দিয়ে প্রথম ভাগে ৩৫ জন দ্বিতীয় ভাগে ৯২ জন ড্রাউভার হেলাপারকে হত্যা করেছেন। বেগম জিয়া হুকুমের আসামী। স্পেশাল ট্রাইবুন্যল করে মানুষ হত্যার দায়ে তার বিচার হবে।
তিনি বলেন, দেশকে পিছিয়ে দিতে ও যুদ্ধাপরাধিদের রক্ষায় পাকিস্তানী ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের বাংলাদেশী নায়িকা বেগম জিয়া। দেশি- বিদেশী ষড়যন্ত্র মোকাবেলায় মহান মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ থাকতে তিনি সকলের প্রতি আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

রাশিয়ায় ইউক্রেনের হামলাকে উৎসাহিত করছে না যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্র মঙ্গলবার বলেছে, তারা ইউক্রেনকে রাশিয়ায় হামলা চালাতে ‘উৎসাহিত’ করছে না। দেশটির বিভিন্ন ঘাঁটিতে কিয়েভ একের পর এক ড্রোন হামলা চালানোর পর...

কর জালিয়াতির মামলায় ট্রাম্প অর্গানাইজেশন দোষী সাব্যস্ত 

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরিবারের দ’ুটি ব্যবসায়িক প্রতিষ্ঠানকে কর জালিয়াতির মামলায় দোষী সাব্যস্ত করা হয়েছে। নিউইয়র্ক জুরি মঙ্গলবার ‘দ্য ট্রাম্প অর্গানাইজেশন ও...

রূপকথার ট্রাইব্রেকারে স্পেনকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে মরক্কো

এ যেন রূপকথার গল্প। সাবেক বিশ চ্যাম্পিয়ন স্পেনকে হারিয়ে প্রথমবারের মতো এবং এবারের বিশকাপের আফ্রিকার প্রথম দল হিসেবে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে...

রামোসের হ্যাট্টিকে ১৬ বছর পর কোয়াটার্র ফাইনালে রোনালদোর পতুর্গাল

স্ট্রাইকার গনসালো রামোসের হ্যাট্টিকে  সুইজারল্যান্ডকে বড়  ব্যাবধানে  হারিয়ে কাতার বিশকাপের কোয়াটার্র ফাইনাল নিশ্চিত করেছে  পতুর্গাল। টুর্নামেন্টে আজ শেষ ষোলোর...

Recent Comments