27 C
Bangladesh
Thursday, February 9, 2023
Homeজাতীয়বেগম জিয়া জঙ্গীদের পক্ষ অবলম্বন করেন; হাসানুল হক ইনু

বেগম জিয়া জঙ্গীদের পক্ষ অবলম্বন করেন; হাসানুল হক ইনু

2016-07-16_6_640324বেগম জিয়া যদি জঙ্গীদের পক্ষ অবলম্বন না করতেন তা হলে অনেক আগেই জঙ্গী নির্মূল হতো বললেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন, বেগম জিয়া জঙ্গীদের পক্ষ ত্যাগ করেনি। তিনি ইনিয়ে বিনিয়ে কথা বলছেন। বেগম জিয়া জঙ্গীদের পক্ষ ত্যাগ না করলে জঙ্গীদের হুমকি থেকে যাবে। জাসদ জঙ্গীদের বিরুদ্ধে লড়ে যাবে। হাজার বছরের ইসলামের ঐতিহ্য ও কৃষ্টিকে কতিপয় জঙ্গী ধ্বংস করতে চায়। রোজা ও পবিত্র ঈদুল ফিতরের দিন মুসলমানের উপর আঘাত যা ইসলাম বিরোধী।
মন্ত্রী আজ সারা দেশে জঙ্গী বিরোধী সমাবেশের অংশ হিসেবে মহানগর জাসদের উদ্যোগে প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে এ কথা বলেন।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, সাবেক এমপি অ্যাডভোকেট জিকারুল আহমেদ. জাসদের স্থায়ী কমিটির সদস্য নুরুল আখতার, শ্রমিক জোটের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান প্রমুখ। সভাপতিত্ব করেন জাসদের সমন্বয়ক মীর হোসেন আখতার।
তথ্যমন্ত্রী বলেন, আমরা জঙ্গীর কাছে মাথা নত করিনি। গুলশানে ও শোলকিয়ায় ঈদের জামাতে হামলা আমরা মোকাবেলা করেছি। সব জঙ্গীদের আমরা মোকাবেলা করবো।
তিনি বলেন, নবী করিম (স.) বলেছেন ‘যুদ্ধের সময় নারী, শিশু, বৃদ্ধদের হত্যা কর না’। জঙ্গীরা গুলশানে ও শোলকিয়ায় নারী হত্যা করেছে। জঙ্গীরা ইসলামের রক্ষক নয় ওরা দানব রূপী মানুষ।
শিরীন আখতার বলেন, বাংলাদেশের মাটিতে যখন যুদ্ধাপরাধীদের বিচার চলছে তখন দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা চালানো হচ্ছে। আজ ষড়যন্ত্রকারীরা এক হয়েছে। সব কিছু ধর্মের দোহাই দিয়ে করা হচ্ছে। ধর্মের কথা বলে জঙ্গীরা অধর্মের কাজ করে। বাসস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_imgspot_imgspot_img

Most Popular

spot_imgspot_imgspot_imgspot_img

Recent Comments