22 C
Bangladesh
Wednesday, December 7, 2022
Home খেলা বোলিং অ্যাকশনের পরীক্ষায় সৌম্য ও  আরাফাত, পেছনে উদ্দেশ্য আছে- পাইলট খালেদ মাসুদ

বোলিং অ্যাকশনের পরীক্ষায় সৌম্য ও  আরাফাত, পেছনে উদ্দেশ্য আছে- পাইলট খালেদ মাসুদ

Newবাংলাদেশের ক্রিকেট দলের পেসার তাসকিন ও স্পিনার আরাফাত সানির বোলিং নিয়ে প্রশ্ন ওঠায় তারা চেন্নাইয়ে যাবেন বোলিং অ্যাকশনের পরীক্সা দিতে। দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, আমরা সবাই ওদের পাশেই আছি, কোন ভয় নেই। আরাফান সানি আজ চেন্নাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন এবং সৌম্য যাবেন সোমবার।

শুক্রবার ম্যাচ শেষে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, ”তাদের দুইজনকেই আমরা পুরো সমর্থন দিচ্ছি। ম্যাচের আগেই আমরা বলেছি, আজ তাদের জন্যই আমরা খেলতে নামছি। তারা আবার দলে ফিরে আসবে কি আসবে না, সেটা নিয়ে আমরা ভাবছি না। তাদের প্রতি আমাদের পুরো বিশ্বাস আছে। নিশ্চয়ই তারা আবার এসে আগের মতোই টিমে খেলবে।”

মাশরাফি বলছেন, ”যেটা হবার সেটা হবে। কিন্তু যতক্ষণ তারা থাকছে, তাদের সেরা খেলাটাই খেলবে।”

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট বলেন, ”একটি বিশ্বকাপ খেলার সময় কেন টিমের খেলোয়াড়দের নিয়ে প্রশ্ন তোলা হল? এটা কি আগে চোখে পড়েনি। হয়তো এর অন্য কোন উদ্দেশ্য আছে। বাংলাদেশ টিম ভালো খেলছে, এই ভালো খেলাটা থামানোর জন্য উদ্দেশ্য থাকতে পারে।”

পাইলট বলছেন, ”বাংলাদেশ শুধু নয়, এরকম হলে যেকোন দলই চাপে পড়বে। কিন্তু তারা টিমে খেলতে পারবে কি পারবে না, সেটার চেয়ে বড় হলো, একটি বিশ্বকাপ খেলার সময় কেন তাদের বিরক্ত করা হবে?”

এদিকে শুক্রবার রাতে ধরমশালাতে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যে ম্যাচটি শেষ পর্যন্ত বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষিত হয়েছে।

নির্ধারিত সময়ের প্রায় পৌনে দুঘণ্টা পর ওভার সংখ্যা কমিয়ে ম্যাচটি শুরু করা গেলেও বাংলাদেশ ইনিংসের আট ওভারের মাথায় আবার প্রচণ্ড বৃষ্টি নামে – ফলে খেলোয়াড়রা আর মাঠেই নামতে পারেননি।

সে সময় বাংলাদেশের স্কোর ছিল ২ উইকেটে ৯৪। আট ওভারে বড় প্রাপ্তি ছিল ফর্মে থাকা তামিম ইকবালের ২৬ বলে ৪৭ রানের ঝোড়ো ইনিংস।

খেলা পণ্ড হওয়ার হতাশাও শোনা গেল মাশরাফি বিন মর্তুজার কণ্ঠে। তিনি বলছেন, আজকে খুব ভালো শুরু করেছিলাম। আমরা যেভাবে খেলতে চাই, আজ সেখানেই শুরু করেছিলাম।

এই ম্যাচে দুদলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হওয়াতে আয়ারল্যান্ড যেমন টুর্নামেন্ট থেকেই ছিটকে গেল, তেমনি বাংলাদেশের জন্য রবিবার রাতে ওমানের বিরুদ্ধে ম্যাচটি কার্যত এই গ্রুপের ফাইনালে পরিণত হল।

কোন কারণে সেই খেলাটিও পণ্ড হলেও, রান রেটে এগিয়ে থাকায় বাংলাদেশের শেষ দশে যাবার সম্ভাবনা থাকছেই।

সূত্র: বিবিসি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

রূপকথার ট্রাইব্রেকারে স্পেনকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে মরক্কো

এ যেন রূপকথার গল্প। সাবেক বিশ চ্যাম্পিয়ন স্পেনকে হারিয়ে প্রথমবারের মতো এবং এবারের বিশকাপের আফ্রিকার প্রথম দল হিসেবে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে...

রামোসের হ্যাট্টিকে ১৬ বছর পর কোয়াটার্র ফাইনালে রোনালদোর পতুর্গাল

স্ট্রাইকার গনসালো রামোসের হ্যাট্টিকে  সুইজারল্যান্ডকে বড়  ব্যাবধানে  হারিয়ে কাতার বিশকাপের কোয়াটার্র ফাইনাল নিশ্চিত করেছে  পতুর্গাল। টুর্নামেন্টে আজ শেষ ষোলোর...

বাংলাদেশ এখন আদর্শ বিনিয়োগের কেন্দ্র : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিনিয়োগের জন্য বিশ্বের সবচেয়ে আদর্শ স্থান হিসেবে বর্ণনা করে পারস্পরিক সুবিধার্থে বৃহত্তর বিদেশী ও স্থানীয় বিনিয়োগ কামনা করেছেন।তিনি...

নাসার ওরিয়ন মহাকাশযান ফিরতি পথে, রোববার প্রশান্ত মহাসাগরে অবতরণ 

নাসার ওরিয়ন স্পেসশিপ চাঁদের কাছাকাছি দূরত্ব দিয়ে আবর্তন করেছে এবং পৃথিবীতে ফিরে আসার জন্য সোমবার মহাকর্ষ নির্দেশিত পথে আর্টেমিস-১ মিশনের উদ্দেশ্যে যাত্রা...

Recent Comments