32 C
Bangladesh
Thursday, June 8, 2023
Homeখেলামেহেদী মিরাজকে দশ হাজার টাকা জরিমানা

মেহেদী মিরাজকে দশ হাজার টাকা জরিমানা

ঢাকা প্রিমিয়ার লিগে সিটি ক্লাবের বিপক্ষে বড় জয় তুলে নিয়ে সুপার লিগে যাওয়ার পথে বেশ ভালোভাবেই টিকে থাকলো মোহামেডান স্পোটিং ক্লাব। দল বড় জয় পেলেও জরিমানার কবলে পড়েছেন মেহেদী হাসান মিরাজ।

শনিবার বিকেএসপির তিন নম্বর মাঠে সিটির বিপক্ষে ব্যাট করতে নেমে আউট হওয়ার পর বেশ হতাশ দেখা গেছে মিরাজকে। ব্যাট হাতে আউট হওয়ার আগে এই অলরাউন্ডার করেন ৮ বলে ৬ রান।

সিটির বোলার আসিফের করা একটি বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে আউট হন মিরাজ। পরবর্তীতে দেখা যায় সেই বল পিচ থেকে টার্ন করে লেগ স্ট্যাম্প দিয়ে বের হতে। তবে আম্পায়ারের এমন সিদ্ধান্ত মানতে পারেননি মিরাজ।

এরপর আম্পায়ারের সেই সিদ্ধান্তে মাঠের বাইরে গিয়ে অসন্তোষ জানানোয় মিরাজের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ এসেছে। যে কারণে তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ম্যাচে টস জিতে প্রথমে মোহামেডানকে ব্যাটিংয়ে পাঠায় সিটি ক্লাব। ১২১ বল খেলে ১০টি চার ও তিনটি ছক্কায় ১১৪ রান করেন ইমরুল কায়েস। ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৮ রানের বড় সংগ্রহ পায় মোহামেডান। জবাবে ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৪৭ রান তুলতে সক্ষম হয় সিটি ক্লাব। এতে সিটি ক্লাব হেরে যায় ১০১ রানে।

এ জয়ে ৮ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে উঠলো মোহামেডান। গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবেরও ৭ করে পয়েন্ট আছে। রান রেটের হিসেবে গাজী ও রূপগঞ্জ আছে যথাক্রমে পঞ্চম ও সপ্তম স্থানে।

৮ ম্যাচের সবক’টিতে জিতে সর্বোচ্চ ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আবাহনী লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_imgspot_imgspot_img

Most Popular

spot_imgspot_imgspot_imgspot_img