27 C
Bangladesh
Thursday, February 9, 2023
Homeনির্বাচিতহিলারি আইএসআইএসের প্রতিষ্ঠাতা: ট্রাম্প

হিলারি আইএসআইএসের প্রতিষ্ঠাতা: ট্রাম্প

246115যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড টাম্প ফ্লোরিড়ায় নির্বাচনী প্রচারে গিয়ে রিপাবলিকান পার্টির মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ডো ট্রাম্প বললেন, ডেমোক্রেটিক দলের প্রার্থী হিলারি ক্লিনটন জঙ্গি গ্রুপ আইএসআইএসের প্রতিষ্ঠাতা। তিনি বলেন, আইএসআইএসের প্রতিষ্ঠাতা হিসেবে হিলারির পুরস্কার পাওয়া উচিত।

মার্কিন ট্রেড সেন্টার থেকে জঙ্গি হানা থেকে স্যান বেরান্ডা কিংবা ওরল্যান্ডে হানা কিছুর পিছনেই মার্কিন প্রশাসনের দুর্বলতার কথা বলে হিলারিকে কাঠগড়ায় তুললেন ট্রাম্প।

ট্রাম্প আরো বলেন, অরল্যান্ডোর দিকে তাকান, তাকান বার্নারদিনোর দিকে, বিশ্ব বাণিজ্য কেন্দ্রের দিকেও তাকান। বিশ্বব্যাপী যা ঘটছে সে দিকে দৃষ্টি ফেরান। আইএসআইএসকে আমরা আজকের এ পর্যায়ে নিয়ে এসেছি।
তিনি বলেন, হিলারির কাছে হেরে যাওয়াটা হবে বিব্রতকর । ঠগবাজ হিলারির কাছে হেরে যাওয়া কেবল বিব্রতকরই হবে না, এটি হবে ভয়াবহ।
ট্রাম্প এর আগে হিলারিকে ঠগ বলে সমালোচনা করেছেন। সম্প্রতি তিনি তাকে শয়তান বলে অভিহিত করেন। ফ্লোরিডায় ট্রাম্প দাবি করেন, তিনি প্রেসিডেন্ট থাকলে ওই সময়ে ৯/১১এর হামলার ঘটনা ঘটতো না।

এরপর তাঁর দাবি তিনি ক্ষমতায় থাকলে ২০০১ সাল মার্কিন ট্রেড সেন্টারে হামলা এড়ানো যেতো। কারণ নাকি ওয়ার্ল্ড ট্রেন্ড সেন্টার যারা ভেঙেছে তারা ট্রাম্প পলিসি চালু থাকলে এখানে ঢুকতেই পেত না। হিলারিকে আক্রমণের সুর চড়িয়ে শেষে বলেন, ”ও হল কুটিল মানুষ।” গত সভায় হিলারিকে বলেছিলেন শয়তান। সত্যি এই না হলে ট্রাম্প কার্ড!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_imgspot_imgspot_img

Most Popular

spot_imgspot_imgspot_imgspot_img

Recent Comments