27 C
Bangladesh
Thursday, February 9, 2023
Homeজাতীয়২০১৬ সালেই নতুন কিছু দেখতে পাবে; জাগপা

২০১৬ সালেই নতুন কিছু দেখতে পাবে; জাগপা

60807_00_115833বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা ) সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, যারা তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বাড়ি ঘেরাও করতে আসেন তারা পুলিশ ছাড়া আসুন । জনগণ তাদের তিনবার কবর দেবে। যারা বিএনপিকে নিশ্চিহ্ন করতে চায় তাদের একটা কিছু হওয়া দরকার। বিএনপি গণমানুষের দল। এ দলের নাম কেউ মুছে ফেলতে পারবে না। তিনি বলেন, শহীদ জিয়া ১৯৭১ সালে জীবন বাজি রেখে স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়ে দেশ স্বাধীন করেছিলেন।অথচ তার ক্যান্টমেন্টের বাসা গুঁড়িয়ে দেয়া হয়েছে এবং তার কবর সরানোর চক্রান্ত করছে সরকার। বগুড়াবাসীর উচিত হিন্দুস্থানের দালালদের বগুড়ায় নিষিদ্ধ করা।

তিনি বলেন, আমরা জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় বসতে চাই, ক্ষমতায় বসিয়ে দিতে হবে না। সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে। তিনি আরো বলেন, ২০১৬ সালের মধ্যে বাংলার জনগণ নতুন কিছু দেখতে পাবে ইনশাআল্লাহ।
তিনি উত্তর জনপদের ইতিহাস, ঐতিহ্য ও সাংস্কৃতির তীর্থস্থান বগুড়া নবাববাড়ি সুরক্ষার উদ্যোগ নেবার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশী-বিদেশী কায়েমী স্বার্থের চক্রান্ত্রের বিরুদ্ধে নবাববাড়ি রক্ষার সফল সংগ্রাম ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে। যারা এ সংগ্রামে সামিল হয়েছেন আমি তাদের অভিনন্দন জানাই।
তিনি রোববার দুপুরে রংপুর দিনাজপুর, পঞ্চগড় জেলায় সাংগঠনিক সফরের যাত্রাবিরতিকালে বগুড়া শহরের হোটেল পোট্টিস্থ দলীয় কার্যালয়ে জাগপা, জাতীয় জাগরণ আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বগুড়া জেলা জাগপা সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আমির হোসেন মন্ডলের সভাপতিত্বে ও জাগপা কেন্দ্রীয় কমিটির শিক্ষা ছাত্রবিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলটের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগপা কেন্দ্রীয় সহ-সভানেত্রী অধ্যাপিকা রেহেনা প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জেলা জাগপা সাধারণ সম্পাদক মুঞ্জুরুল কাদির তুহিন, জাগপা নেতা ইমারুল ইসলাম, দেলদার হোসেন নান্টু, মোখলেছুর রহমান, মীর ওসমান আলী শুভ শেঠ, আবু রায়হান, দৌলত জামান মানিক, জেলা জাগপা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, ছাব্বীর আল মুসা সোহাগ, আব্দুল্লা আল রনি, আল আলিউর আলিফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_imgspot_imgspot_img

Most Popular

spot_imgspot_imgspot_imgspot_img

Recent Comments