27 C
Bangladesh
Thursday, February 9, 2023
Homeঅন্যান্যশোয়েব আখতারের ভূমিকায় সালমান

শোয়েব আখতারের ভূমিকায় সালমান

1468296434406পাকিস্তানের একসময়কার বিতর্কিত-বিখ্যাত ক্রিকেটার, ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত শোয়েব আখতার বললেনন, নিজের বায়োপিক সিনেমায় তিনি সালমান খানকে চান

ক্রিকেটের ময়দান ছেড়ে শোয়েব এখন ছোটপর্দায় মোটামুটি নিয়মিত মুখ। ‘ইন্ডিয়ান ম্যাজাক লিগ’ নামে একটি কমেডি অনুষ্ঠানে তিনি বিচারকের ভূমিকায় পারফর্ম করছেন। ‘লাইফ ওকে’ চ্যানেলে এটি কিছুদিন পরই দেখানো হবে। এ অনুষ্ঠানে শোয়েবের সঙ্গে ভারতের আরেক তারকা ক্রিকেটার হরভজন সিংকেও দেখা যাবে।

এ অনুষ্ঠান প্রসঙ্গেই শোয়েবের কথা হয়েছে বার্তা সংস্থা আইএএনএসের সঙ্গে। তখনই তিনি জানিয়েছেন নিজের বায়োপিক নিয়ে চিন্তাভাবনার কথা, ‘আমার জীবন নিয়ে কোনো সিনেমা বানানো হবে কি না, সেটি নির্ভর করবে চলচ্চিত্র নির্মাতা এবং ভক্তদের বিবেচনার ওপর। তবে ছবি যদি বানানোই হয়, তাহলে আমি চাইব আমার ভূমিকায় যেন সালমান খান অভিনয় করেন।’

খেলোয়াড়ি জীবনে শোয়েব সব সময়ই বিভিন্ন বিতর্ক, আলোচনা কিংবা সমালোচনার মধ্য দিয়ে সময় পার করেছেন। সে হিসেবে ছবি বানানোর মতো যথেষ্ট রসদ তার ক্যারিয়ারে রয়েছে বটে। তবে এ বিষয়টি বিবেচনার ভার শোয়েব নিজে একেবারেই নিতে রাজি নন, ‘এটা আমার ভক্তরাই বিবেচনা করবেন যে আমার জীবন নিয়ে সিনেমা বানানোর রয়েছে কি না। যদি তাঁরা এবং নির্মাতারা মনে করেন যে এটা সিনেমা বানানোর জন্য উপযোগী, তাহলে হবে; নইলে নয়’— এ বিষয়ে স্পষ্ট বক্তব্য শোয়েবের।

উল্লেখ্য, বলিউডি ছবিতে শোয়েবের নিজেরই অবতীর্ণ হওয়ার কথা ছিল। ২০০৬ সালে অনুরাগ বসুর সাড়াজাগানো থ্রিলার ছবি ‘গ্যাংস্টার’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর, যে চরিত্রে পরে অভিনয় করেছিলেন শাইনি আহুজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_imgspot_imgspot_img

Most Popular

spot_imgspot_imgspot_imgspot_img

Recent Comments