ঢাকা | |
সংবাদ শিরোনাম :
লাখো মুসল্লির লাব্বাইক ধ্বনিতে মুখরিত তাবুর শহর মিনা পশুরহাটে অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে: কমান্ডার আরাফাত আনার হত্যা মামলায় স্বেচ্ছায় জবানবন্দি দেন বাবু ১৫২ কোটি টাকা আত্মসাৎ: মূসকের সাবেক কমিশনার ওয়াহিদার দেশত্যাগে নিষেধাজ্ঞা জি-৭ মাত্র ৩% সামরিক ব্যয় কমালে ক্ষুধামুক্ত হবে সারা বিশ্ব ১০০ কোটি ব্যয়ে বুয়েটে হবে ন্যানো ল্যাব: পলক প্রবৃদ্ধি টেকসই করতে পরিবেশ রক্ষায় গুরুত্ব দিতে হবে: পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী ভারত সফর থেকে শক্তি সঞ্চয় করে এসেছেন : রিজভী সুনামগঞ্জে এসএস পরিবহন থেকে ভারতীয় পণ্য জব্দ বেনজীরের বিরুদ্ধে শিগগিরই মামলা : দুদক আইনজীবী

সিরাজগঞ্জে টিকটক করতে গিয়ে যুবকের মৃত্যু

ছাদ খোলা গাড়িতে ব্রীজের ভিডিও করার সময় সিরাজগঞ্জ শহরের ইলিয়ট ব্রীজের লোহার বারের সাথে আঘাত লেগে রবিউল আজিম
  • আপলোড সময় : ৮ জুন ২০২৪, দুপুর ৪:৪০ সময়
  • আপডেট সময় : ৮ জুন ২০২৪, দুপুর ৪:৪০ সময়
সিরাজগঞ্জে টিকটক করতে গিয়ে যুবকের মৃত্যু ছবি : সংগৃহীত
ছাদ খোলা গাড়িতে ব্রীজের ভিডিও করার সময় সিরাজগঞ্জ শহরের ইলিয়ট ব্রীজের লোহার বারের সাথে আঘাত লেগে রবিউল আজিম তনু (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (৮ জুন) সকালে শহরের ইলিয়ট ব্রীজ সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নিহত তনু সাতক্ষীরার কলারোয়া থানার গোপিনাথপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, শুক্রবার রাতে বন্ধু মঈনুদ্দিনের আমন্ত্রণে নিহত তনুসহ তিনজন ঢাকা থেকে সিরাজগঞ্জ আসে। শনিবার সকালে ছাদ খোলা গাড়ি নিয়ে চার বন্ধু ঘুরতে বের হয়। পরে শহরের ইলিয়ট ব্রীজ (বড়পুল) সেতুর সৌন্দর্য গাড়ির উপর থেকে মোবাইলে ধারণ করতে থাকে তনু।

এসময় সেতুর উপরে থাকা লোহার বারের সঙ্গে মাথার পেছনের অংশের ধাক্কা লাগে। এতে তনু গুরুতর আহত হয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় বন্ধুরা তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছাদখোলা গাড়িটি থানায় রাখা হয়েছে বলে জানান ওসি।

প্রসঙ্গত: ইলিয়ট সেতু শহরে অবস্থিত একটি প্রাচীন সেতু। স্তম্ভবিহীন এই সেতুটির নামকরণ করা হয়েছে ছোটলাট চার্লস আলফ্রেড ইলিয়টের নামানুসারে। এটি তৈরিতে তৎকালীন ৪৫ হাজার টাকা ব্যয় হয়। এটি সিরাজগঞ্জ শহরের অন্যতম প্রধান দর্শনীয় স্থান।

ইলিয়ট ব্রিজের বিশেষত্ব হচ্ছে এর কোনো পিলার নেই। ১৮০ ফুট লম্বা ও ১৬ ফুট চওড়া এই ব্রিজটির পুরোটাই আর্চ করে খালের দুই পাড়ের ওপর নির্মাণ করা হয়েছে। যা সিরাজগঞ্জের মতো এক মফস্বল শহরের বিনোদন কেন্দ্রের অভাব মিটিয়ে আসছে প্রায় শত বছর ধরে।
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

বাংলা নিউজ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ