ঢাকা | |

আইপিএলে মুস্তাফিজুরের প্রথম হার

ঘরের বাইরে নিজেদের প্রথম ম্যাচ। তাতেই মৌসুমের প্রথম হারের স্বাদ পেল মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস। আগের দুই
  • আপলোড সময় : ১ এপ্রিল ২০২৪, দুপুর ১০:৫৮ সময়
  • আপডেট সময় : ১ এপ্রিল ২০২৪, দুপুর ১০:৫৮ সময়
আইপিএলে মুস্তাফিজুরের প্রথম হার ছবি: সংগৃহীত
ঘরের বাইরে নিজেদের প্রথম ম্যাচ। তাতেই মৌসুমের প্রথম হারের স্বাদ পেল মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস। আগের দুই ম্যাচে দাপুটে বোলিং করেছিলেন চেন্নাইয়ের বোলাররা। তবে মৌসুমের তৃতীয় ম্যাচে এসে ইউনিট হিসেবেই ব্যর্থ হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। খরুচে ছিলেন বাংলাদেশি পেসার মুস্তাফিজ নিজেও। ৪ ওভারেই দিয়েছেন ৪৭ রান।  

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে এমন বাজে বোলিংয়ের খেসারত দিতে হলো ২০ রানের হারের মাধ্যমে। তবে হারা ম্যাচেও বড় প্রাপ্তির নাম মহেন্দ্র সিং ধোনি। ৪২ বছর বয়েসী এই ভারতীয় উইকেটরক্ষক এরইমাঝে চলে গিয়েছেন কিংবদন্তির কাতারে। ফিটনেসজনিত কারণে খেলছেন ৮ নম্বর পজিশনে। তাতেই ১৬ বলে করলেন ৩৭ রান। 

ম্যাচ হারলেও ধোনির এই ঝড়ো গতির ইনিংস মান বাঁচিয়েছে চেন্নাইয়ের। একইসঙ্গে নেট রানরেটেও সাহায্য করেছেন স্বল্প ব্যবধানের এই হার। যদিও হারের পর আইপিএলের চলতি আসরের শীর্ষস্থান ঠিকই হাতছাড়া হয়েছে ৫ বারের চ্যাম্পিয়নদের। ৩ ম্যাচে ২ জয় নিয়ে এখন তারা আছে পয়েন্ট টেবিলের দুইয়ে।
কলকাতা নাইট রাইডার্সকে এক নম্বর পজিশন এনে দিয়েছে চেন্নাইয়ের হার। ২ ম্যাচে ২ জয় তাদের। একই অবস্থা রাজস্থান রয়্যালসেরও। তবে নিট রান রেটে চেন্নাইয়ের পেছনে তারা। গুজরাট টাইটান্স আছে এরপরেই। ৩ ম্যাচে তারাও পেয়েছে দুই জয়। 

সেরা চারের ঠিক বাইরে ২ পয়েন্ট পেয়েছে আরও ৫ দল। তাদের পার্থক্য গড়ে দিয়েছে রানরেট। পাঁচ থেকে নয় পর্যন্ত স্থান দখলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ, লখনৌ সুপার জায়ান্টস, দিল্লি ক্যাপিটালস, পাঞ্জাব কিংস এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তাদের সকলেই পেয়েছে একটি করে জয়। এদের মধ্যে কেবল লখনৌ খেলেছে ২ টি ম্যাচ। বাকি সবার ৩টি করে ম্যাচ শেষ।  আর সবার নিচে আছে মুম্বাই ইন্ডিয়ান্স। ২ ম্যাচ শেষে জয়শূন্য তারা।  

  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: স্টাফ রির্পোটার।

কমেন্ট বক্স