ঢাকা | |
সংবাদ শিরোনাম :
ফিলিস্তিনের ৫০ শিক্ষার্থীকে স্কলারশিপ দেবে আইআইইউসি, চট্টগ্রাম মালদ্বীপ ও বাংলাদেশের পর এবার শ্রীলঙ্কায় ভারত বয়কটের ডাক মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন ঘোষণা ছাড়াই কারখানা বন্ধ, রাস্তায় বিক্ষোভ নির্বাচনের কথা আপনাদের মুখে মানায় না : মির্জা আব্বাস ব্যাভিচারের বিরুদ্ধে লড়াই করে দাদা সাহেব পেলেন 'অভাগী' মিথিলা... রিচার্জের মেয়াদ বাড়িয়েছে গ্রামীণফোন ব্রাজিলে ভয়াবহ বন্যায় ৩৯ জন নিহত, ৭৪ জন নিখোজ গাজায় যুদ্ধবিরতির সর্বসাম্প্রতিক প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ে সাফল্যের রহস্য জানালেন তাসকিন

পটুয়াখালীতে মাদক উদ্ধার অভিযানে আহত তিন পুলিশ, আটক ১

পটুয়াখালী গোয়েন্দা শাখা (ডিবির) মাদক উদ্ধার অভিযান পরিচালনার সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন, পটুয়াখালী গোয়েন্দা
  • আপলোড সময় : ২৪ এপ্রিল ২০২৪, দুপুর ১২:১২ সময়
  • আপডেট সময় : ২৪ এপ্রিল ২০২৪, দুপুর ১২:১২ সময়
পটুয়াখালীতে মাদক উদ্ধার অভিযানে আহত তিন পুলিশ, আটক ১ ছবি : সংগৃহীত
পটুয়াখালী গোয়েন্দা শাখা (ডিবির) মাদক উদ্ধার অভিযান পরিচালনার সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন, পটুয়াখালী গোয়েন্দা শাখায় কর্মরত এএসআই সাইদুর রহমান, কনেস্টবল তানভীর ও মাহাফুজ। মঙ্গলবার (২৩ এপ্রিল)  দিনগত রাতে গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়নে অভিযান চালালে এ ঘটনার শিকার হন ডিবির সদস্যরা। ডিবির সদস্যরা আহত হলেও মাদক ব্যবসায়ী মো. রনি হাওলাদারকে (৩০) আটক করতে সক্ষম হয়।

এর আগে এক অভিযানে রনিকে আটক করলেও তিনি হাতকরা নিয়ে পালিয়ে যায়। 

ঘটনার বর্ননা দিয়ে পটুয়াখালী গোয়েন্দা শাখার ওসি একেএম আজমল হুদা বলেন, র্দীঘদিন থেকে গলচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মাদক সরবরাহ করছেন রনি। পরিচয় গোপন করে রনির বিরুদ্ধে ডিবির কাছে এমন অভিযোগ করেন এলাকাবাসী। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবির এসআই সম্বিত রায়ের নেতৃত্বে উল্লেখিত ইউনিয়নে অভিযান চালান তারা। মঙ্গলবার গভীর রাতে ৩ নং ওয়ার্ডস্থ বড়চত্রা এলাকার মো. হাবিবুর রহমানের বাড়ির সামনে রনিকে আটক করে দেহ তল্লাশি চালালে তার শরীর থেকে ৩শ পিচ ইয়াবা উদ্ধার হয়। আটকের পর রনির সঙ্গে থাকা হাতলযুক্ত সুইচ গিয়ার চাকু নিয়ে দায়িত্বরত পুলিশকে এলোপাতারি আঘাত করে পালাবার উদ্যোশ্যে দৌড়ঝাপের এক পর্যায় একটি পরিত্যক্ত জলাশয়ে ঝাপ দেন। 

ডিবির সদস্যরাও এসময় ওই জলাশয়ে ঝাঁপ দিয়ে রনিকে আটক করেন। রনি এসময় পুলিশের হাত থেকে বাঁচতে ধস্তাধস্তিও করেন। এর পূর্বে ডিবির সদস্যরা মাদকসহ রনিকে আটক করেছিলেন। কিন্তু রনি কৌশলে পুলিশের হাত কড়া নিয়ে পালিয়ে যান বলে জানান পুলিশের একটি সূত্র। রনি ওই এলাকার রেজাউল হাওলাদার ওরফে মাসুদের ছেলে। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ মাঈনুল হাসান। 
  • বিষয়:

নিউজটি আপডেট করেছেন: বাংলা নিউজ নেটওয়ার্ক ডেস্ক।

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
সরকারি চাকরির বয়সসীমা বাড়াতে জনপ্রশাসনে চিঠি

সরকারি চাকরির বয়সসীমা বাড়াতে জনপ্রশাসনে চিঠি